‘মাস্ক পরার অভ্যাস, করোনা মুক্ত বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে রেখে মণিরামপুর থানা পুলিশের উদ্যোগে মাস্ক ও জনসচেতনতামূলক লিফলেট বিতরনসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মাইকিং করা হয়েছে। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত কোভিড-১৯ দ্বিতীয় ঢেউ মোকাবেলায় দেশব্যাপী সচেতনতামুলক প্রচারের অংশ জেলা পুলিশ সুপারের নিদেশে মণিরামপুর পৌরশহরসহ উপজেলার বিভিন্ন এলাকার সাধারন মানুষের মাঝে এসব সামগ্রি বিতরণ করা হয়। এছাড়া পুলিশের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন এলাকায় সরকারী নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মাইকিং-এর মাধ্যমে প্রচারণা চালানো হয়।

এ সময়ে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন, কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলসভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সম্প্রতি সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। তাঈ করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ মোকাবিলায় সরকারী নির্দেশনা মোতাবেক জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারণা ও মাইকিং করা হয়। এছাড়া প্রচারের সময়ে যাদের মুখে মাস্ক ছিল না তাদের মাস্ক পরিয়ে দেওয়াসহ সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।
মাস্ক ও লিপলেট বিতরণের সময়ে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, এসআই এসআই শ্যামল, এসআই আক্তারুজজ্জামান, এসআই দীপক প্রমূখ।

নূরুল হক
মণিরামপুর, যশোর।
মোবাইলঃ ০১৭২১৩৯০২০৮
তারিখ-২১/০৩/২০২১ইং